পূজার উৎসব রাঙাতে ‘সারা’র বর্ণিল আয়োজন


jaisomoy প্রকাশের সময় : সেপ্টেম্বর ২০, ২০২২, ৯:৩৫ অপরাহ্ন /
পূজার উৎসব রাঙাতে ‘সারা’র বর্ণিল আয়োজন

বছর ঘুরে আবারও এসেছে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান সবচেয়ে বর্ণাঢ্য ধর্মীয়, সামাজিক সাংস্কৃতিক উৎসব শারদীয় দুর্গাপূজা। বছরের সবচেয়ে বড় এই পূজার উৎসবকে রাঙাতে পোশাক হতে হয় বর্ণিল। আর তাই পূজা উপলক্ষে পোশাকে নতুন আয়োজনের পসরা সাজিয়েছে লাইফস্টাইল ব্র্যান্ডসারালাইফস্টাইল লিমিটেড। দেশীয় ঐতিহ্য, সংস্কৃতি নিত্যনতুন ট্রেন্ডি ডিজাইনের মিশেলে পোশাকে অনন্য মাত্রা যোগ করেছেসারা পূজা কালেকশন।

‘সারা’র পূজার কালেকশনে এবারের থিম হচ্ছে আল্পনা। ডিজাইনে পোশাকের প্যাটার্ন, রঙ ও মোটিফের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে এবারের থিম। ডিজাইনের ক্ষেত্রে উৎসব, ঋতু, সময়, ক্রেতার বয়স ও ক্রয় ক্ষমতা প্রাধান্য দেওয়া হয়েছে। সুতি, ভিসকস, জর্জেট, সিল্ক ইত্যাদি কাপড়ের তৈরি ‘সারা’র পোশাকগুলো বিভিন্ন সাইজে পাওয়া যাচ্ছে। এবছর ‘সারা’র পূজা কালেকশনে মেয়েদের জন্য থাকছে কুর্তি, ফ্যাশন টপস, থ্রিপিস, এথনিক, লেডিস ক্যাজুয়াল শার্ট, লন থ্রি পিস, আনস্টিচ লউন থ্রিপিস, পালাজ্জো এবং ডেনিম ওয়্যার। এছাড়া পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, প্রিন্টেড থ্রিপিস, ফ্যাশন টপস এবং প্রিন্টেড কাফতান থাকছে।

পুরুষদের জন্য ‘সারা’র পূজা কালেকশনে থাকছে পাঞ্জাবি, ফতুয়া, কাতুয়া ইত্যাদি। পূজা আয়োজনে আরও থাকছে টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, শর্ট স্লিভ শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

এছাড়া মেয়ে শিশুদের জন্য ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে ফ্যাশন টপস, কুর্তি, ফ্রক, থ্রিপিস ইত্যাদি। আর ছেলে শিশুদের জন্য থাকছে কাতুয়া, পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট ও প্যান্ট সেট, সিঙ্গেল শার্ট, সিঙ্গেল প্যান্ট ইত্যাদি।

স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে সারার ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে সারার প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে সারার অষ্টম আউটলেট। এছাড়াও সম্প্রতি ঢাকার বাসাবো ও রাজশাহীতে সারার আরও দুটি আউটলেটের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে শীঘ্রই।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।